বুধবার, ২২ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
পর্যটক সামলাতে দেয়াল তুলছে জাপান ঢাবিতে গোলাম মাওলা রনির ওপর হামলা টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠাল যুক্তরাষ্ট্র, একাদশে যারা আজিজ আহমেদের ওপর মার্কিন ভিসানীতি প্রয়োগ হয়নি: ওবায়দুল কাদের অস্ট্রেলিয়ায় বাংলাদেশি পণ্যের শুল্কমুক্ত সুবিধা অব্যাহত থাকবে কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ভিকারুননিসায় ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ ৩০ শতাংশের বেশি ভোট পড়ে থাকতে পারে : সিইসি সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা যে বার্তা দিচ্ছে শিয়ালের টানাহেঁচড়া দেখে মাটি খুঁড়ে পাওয়া গেল এক নারী ও দুই শিশুর লাশ
বরিশালের সমাবেশেও খালেদা জিয়ার চেয়ার ফাঁকা

বরিশালের সমাবেশেও খালেদা জিয়ার চেয়ার ফাঁকা

স্বদেশ ডেস্ক:

বরিশালের গণসমাবেশ মঞ্চে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য ফাঁকা চেয়ার রাখা হয়েছে। মঞ্চের ঠিক মাঝখানে সাদা তোয়ালে দিয়ে আবৃত একটি ফাঁকা চেয়ার দেখা যায়। চট্টগ্রাম, খুলনা ও ময়মনসিংহের গণসমাবেশেও এমনটা করা হয়েছিল।

বঙ্গবন্ধু উদ‌্যানে সমাবেশ মঞ্চ প্রস্তুত সম্পন্ন হয়েছে। ব‌রিশাল বিএন‌পির বিভাগীয় সমাবেশের মঞ্চ প্রস্তুত ক‌মি‌টির যুগ্ম আহ্বায়ক খন্দকার আবুল হোসেন লিম‌ন বলেন, ৫০ ফুট দৈর্ঘ‌্য ও ২৫ ফুট প্রস্থ মঞ্চ তৈরি করা হয়েছে। সম‌াবেশস্থলসহ আশেপাশে ১২০‌টি মাইক লাগানো হয়েছে।

বরিশাল অঞ্চলে  শুক্রবার থেকেই বন্ধ হয়ে গেছে গণপরিবহন। তবে নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেন বুধবার থেকেই। শুক্রবার যারা এসেছেন, তাদের মধ্যে কেউ সাইকেলে, কেউ মোটরসাইকেলে, কেউ আবার হেঁটেও এসেছেন। দলে দলে ভাগ হয়ে বিএনপি নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখর রাখছেন বঙ্গবন্ধু উদ্যান।
এদিকে সমাবেশের এক‌দিন আগেই রাতে খোলা আকাশের নিচে অবস্থান নিয়েছেন বিএন‌পির হাজার হাজার নেতাকর্মী। সমাবেশস্থলেই রা‌ত্রিযাপন করেন বিভাগের ৬ জেলা ও উপজেলা থে‌কে আসা নেতাকর্মীরা।

সমাবেশে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলের কেন্দ্রীয় নেতারা।

জ্বালানী তেল, চাল, ডাল তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি ও দেশব্যাপী দলীয় নেতাকর্মীদের ওপর হামলা-মামলার প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ গণসমাবেশ ডাকা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877